খুশির দোল
- কাফাশ মুনহামাননা - কনফেশন ২৮-০৪-২০২৪

তোমার গালে টোল
ঠোঁট গোলাপের জল
বাউল চুলে ঢেউ খেলানো সুখ
ভালোবাসার সোনার তরী
তাই করেছি তোমার অভিরুখ।

গলায় মালার ফুল
ঝুমকো কানের দুল
চোখ কাজলের মাধুর্যে ভরপুর
তোমার নুরে ভিজতে অধীর
সেতারা আর জান্নাতি সব হুর।

মন খারাপের রাতে
তোমায় আঁকি যাতে
স্বপ্নে এসে আমায় ছুঁয়ে যাও
মনের নীড়ে খুশির দোলে
বারেবারে তুমিই উঁকি দাও।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।